ড্রাম ট্রাক ক্রয় করে প্রতারণার শিকার হয়েছেন দিনাজপুরের খানসামা উপজেলার আলোকঝাড়ী গ্রামের মো. আনোয়ারুল ইসলামের ছেলে মো. রায়হান ইসলাম।

রবিবার (১৮ ডিসেম্বর) দুপুর ৩ ঘটিকায় খানসামা প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী।

প্রতারক জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ ও ড্রাম ট্রাকটি ক্রয়ের সময় প্রদানকৃত টাকা উদ্ধার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন তিনি।

তিনি সংবাদ সম্মেলনে বলেন, গত ০৯/০৮/২০২২ইং তারিখে জামালপুর জেলার সদর থানার ফুলবাড়ীয়া পশ্চিমপাড়ার হোসেন আলী তালুকদার ছেলে জাহাঙ্গীর আলম।

এফিডেভিট মুলে জাহাঙ্গীর আলম মিথ্যা তথ্য দিয়ে একটি ১০ চাকার ড্রাম ট্রাক বাজার মূল্য ১৯,৮০,০০০/- দরে নগদ ৩,০০০০০/- প্রদান করে। যাহার রেজি: নং- ঢাকা মেট্রো ট ২৪-২৩৩৭, চেসিস নং – MAT448137L3R01595, ইঞ্জিন নং- B59180320263825610। যাহা ক্রয়ের সময় জাহাঙ্গীর আলম মিথ্যা বর্ণনা প্রদান করেন, জাহাঙ্গীর আলম ড্রাম ট্রাকটি বিক্রয়রে সময় রায়হান ইসলাম বলেছিলো যে, নিটল মটরস্ লি: ক্রয়কৃত গাড়ি বাবদ আমার নিকট ১৬,৮০,০০০/- অপরিশোধিত আছে। যাহা আপনি মাসিক ১০,৫০০০/- কিস্তির মাধ্যমে পরিশোধ করিবেন। কিন্তু প্রতারক জাহাঙ্গীর আলম রায়হান ইসলাম সম্পূর্ণ মিথ্যা তথ্য প্রদান করেন।

তিনি আরো বলেন, প্রকৃতপক্ষে নিটল মটরস্ প্রতারক জাহাঙ্গীর আলম এর নিকট ৪৩,০০০০০/- পাওনাদার রহিয়াছে মর্মে নিটল মটরস্ লি: রায়হান ইসলাকে অবগত করিয়াছেন। ফলে অপরিশোধিত টাকার জন্য নিটল মটরস্ রায়হান ইসলামকে টাকা পরিশোধের তাগিত প্রদান করিলে, রায়হান ইসলাম প্রতারক জাহাঙ্গীর আলমকে অবহিত করিলেও প্রতারক জাহাঙ্গীর আলম বিভিন্ন তালবাহানা করিতেছেন।

এ কারণে নিটল মটরস্ রায়হান ইসলামের ক্রয়কৃত ১০ চাকার ড্রাম ট্রাকটি জব্দ করার চেষ্টা করিতেছেন বলে অভিযোগ করেন রায়হান ইসলাম।

সংবাদ সম্মেলনে তিনি জানান, আমার প্রদানকৃত তিন লক্ষ টাকা ফেরত না দিয়ে ড্রাম ট্রাকটি জব্দ করিলে আমি আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত হইব। আমার পাওনাকৃত টাকা দ্রুত পরিশোধ না করিলে জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করিতে বাধ্য থাকিব।